আজকের তারিখ- Sat-18-05-2024

নির্বাচনের আগেই ফেরদৌসকে নিয়ে শিল্পী সমিতির আহ্লাদ

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক ফেরদৌস আহমেদ আওয়ামী লীগের হাত ধরে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসনে নৌকা প্রতীকে নির্বাচনে অংশ নেবেন। আর এ খবরে উচ্ছ্বসিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। আর খুশিটা আরো বড় পরিসরে সকলের মাঝে ছড়িয়ে দিতে অভিনব এক উদ্যোগ নিয়েছে সমিতি। তারা এটাকে বিরাট সাফল্য ভেবে ফেরদৌসের জন্য সংবর্ধনার আয়োজন করতে যাচ্ছে। উদ্যোগকে ভালো চোখে দেখার পাশাপাশি কেউ কেউ খোঁচা দিতে ছাড়েন নি। অনেকের মন্তব্য নির্বাচনে আমাদের একজন সহকর্মী নমিনেশন পেয়েছেন এটা অবশ্যই ভালো সংবাদ। তবে ভুলে গেলে চলবে না তিনি একটা দলের হয়ে নমিনেশন পেয়েছেন। এখন যদি অন্যদলের কেউ এমন নমিনেশন পেতেন তখন কি শিল্পী সমিতি এমন উদ্যোগ নিতেন? আর যতদূর জানি নির্বাচনে জিতে আসার পর সাধারণত সংবর্ধনা দেওয়া যায়, কিন্তু এভাবে নমিনেশন পেলেই দেওয়ার সুযোগ আছে কি না জানা নেই।
জানা গেছে, বিজয় দিবসে (১৬ ডিসেম্বর) বিএফডিসিতেই এই সংবর্ধনা দেওয়া হবে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নিপুণ আক্তার।
তিনি বলেন, ফেরদৌস ভাই আমাদের প্রতিনিধি। তিনি আমাদের প্যানেলের হয়ে শিল্পী সমিতির নির্বাচন করেছিলেন। আজ তিনি এমপি প্রার্থী হয়েছেন। আশা করি তিনি বিজয়ী হবেন। আমরা শিল্পীরা তার সঙ্গে আছি। প্রচারণা শুরু হলে আমরা প্রচারেও অংশ নেব।
চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচনে ঘনিয়ে আসছে বলে জানান নিপুণ। জানান, আসছে বছর ফেব্রুয়ারির ৮ তারিখের মধ্যে নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে। বর্তমান কমিটির মেয়াদ প্রায় শেষের দিকে। জাতীয় নির্বাচনের কারণে এখন কোনও নির্বাচনের তফসিল ঘোষণা করা যাবে না। তাই জাতীয় নির্বাচনের পর ফেব্রুয়ারির ৮ তারিখের মধ্যে শিল্পী সমিতির আসন্ন নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে।
আগামী নির্বাচনেও অংশ নেবেন উল্লেখ করে নিপুণ বলেন, গতবার আমার প্যানেলে চমক ছিল। এরপর চমকের পর চমক দেখেই যাচ্ছেন। সামনে নির্বাচনেও চমক নিয়েই প্যানেল ঘোষণা করব।
এদিকে ফেরদৌস ছাড়াও ঢাকাই সিনেমার কয়েকজন তারকা আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন। কিন্তু তারা দলীয় মনোনয়ন পাননি।
সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )